ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত, আশঙ্কাজনক ৪

ঢাকা সারাদেশ

ফরিদপুর-খুলনা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুটি বাসের কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় একটি বিদ্যুতের খুটি ক্রেন থেকে ছুটে চলন্ত বাসের মধ্যে ঢুকে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহনের দ্রুতগতির একটি বাস মেহেরপুর থেকে ছেড়ে আসা বিপরীতমুখী জেআর পরিবহনকে সাইড দিতে গিয়ে ধাক্কা দেয়। এতে জেআর পরিবহনটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। অপরদিকে তালুকদারপরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুটি তোলার ক্রেনের সাথে আঘাত লাগে। এতে বিশাল আকৃতির একটি বৈদ্যুতিক খুটি বাসটির সামনে দিয়ে ঢুকে পেছন পর্যন্ত চলে যায়।

দুর্ঘটনায় তালুকদার পরিবহনের অন্তত ১৫ যাত্রী আহত হন। অপর বাসটিরও পাঁচ যাত্রী আহত হন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

 

 


[প্রিয় পাঠক, আপনিও শিবচর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-smdelowar.press@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


Leave a Reply

Your email address will not be published.