শিবচরে স্ত্রী হত্যার দায়ে ২৫ বছর পর স্বামীকে যাবজ্জীবন কারাদন্ড

অন্যান্য আইন- আদালত ঢাকা মাদারীপুর শিবচর সারাদেশ

মাদারীপুর জেলার শিবচর উপজেলায় ২৫ বছর আগে স্ত্রীকে হত্যা মামলায় একজনের  যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে বিজ্ঞ আদালত। আজ (১৯ সেপ্টেম্বর) ০২২ ইং তারিখ সোমবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইসমাইল হোসেন এ রায় ঘোষণা করেন।

 

দণ্ডিত গোবিন্দ চন্দ্র পাল মাদারীপুরের শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের রাম রায়েরকান্দি গ্রামের গোপাল চন্দ্র পালের ছেলে।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী মোঃ সিদ্দিকুর রহমান সিং জানান, আসামির যাবজ্জীবন সাজার পাশাপাশি বিচারক সাজাপ্রাপ্ত আসামি গবিন্দকে ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ডের আদেশ দেন।

মামলার রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন,আসামির অনুপস্থিতে বিজ্ঞ বিচার মামলার রায় ঘোষণা করেন।
মামলার বিবরণে বলা হয়, পারিবারিক কলহের জেরে ১৯৯৬ সালের ৫ ডিসেম্বর গোবিন্দ চন্দ্র পাল তার স্ত্রী মীনালি রানী পালকে (২৩) শ্বাসরোধ করে হত্যা করে গোবিন্দ পালিয়ে যায়।

এ ঘটনায় শিবচর থানার এসআই আব্বাস উদ্দিন ১৯৯৭ সালের ৯ জানুয়ারি গোবিন্দকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে মাদারীপুর গোয়েন্দা পুলিশের এসআই নাজমুল হক ভূইয়া ওই বছরের ১ ফেব্রুয়ারি গোবিন্দর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

 

[প্রিয় পাঠক, আপনিও শিবচর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-smdelowar.press@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published.