শেখ হাসিনার বিকল্প কেউ নেই: চিফ হুইপ

জাতীয় মাদারীপুর শিবচর

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, করোনার যে সময় পৃথিবীর কোন দেশের প্রধানমন্ত্রী কারো সাথে দেখা পর্যন্ত করেননি- সেই সময় আমাদের প্রধানমন্ত্রী দেশের বাজেট পাস করেছেন। তিনি জীবনের ঝুঁকি নিয়ে দুইবার বাজেট পাস করেছেন। তিনি বঙ্গবন্ধু কন্যা। তার কোন বিকল্প নেই। বাংলাদেশে তার সাথে প্রতিযোগিতায় আসার মত কোন লোকের নাম কেউ আর এখন বলতে পারবে না। শেখ হাসিনার বিকল্প কে এটা এখন আর কেউ ভাবতেও পারে না।

শুক্রবার দুপুরে মাদারীপুরের শিবচরের নূর-ই আলম চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কৃষি, মৎস ও প্রাণিসম্পদ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় চিফ হুইপ আরো বলেন, রাজনীতি নিয়ে আলোচনা করার কিছুই নেই। যারা রাজনীতি নিয়ে সমালোচনা করে, কথা বলে তাদের সম্পর্কে আমাদের জানা আছে। তাদের ক্ষমতাও আমাদের দেখা আছে। আমরা ১৯৮৬ সালের নির্বাচন ও ১৫ ফেব্রুয়ারির নির্বাচন দেখেছি। সব সরকারের কর্মকাণ্ডই আমরা দেখেছি। বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প এখন আর কেউ নেই। এই যুদ্ধকালীন আর করোনাকালীন সময়ে শেখ হাসিনাকে আমাদেরই দরকার। আমাদের আগামী প্রজন্মের জন্য শেখ হাসিনাকে দরকার। তিনি যে সাহস নিয়ে দেশ পরিচালনা করেন- তা পৃথিবীর অনেক দেশেরও নেই। তার সাথে কাজ করার সৌভাগ্য আমার হয়েছে। অবশ্যই আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন।

এসময় মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম, জেলা কৃষি সম্পদ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোয়াজ্জেম হোসেন, জেলা মৎস কর্মকর্তা বাবুল কৃষ্ণ ওঝা, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ফাহিমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.