সিনেমার প্রচারণায় মালয়েশিয়ায় অনন্ত ও বর্ষা

টেলিভিশন বিনোদন সিনেমা

গত কুরবানির ঈদে দেশে মুক্তিপ্রাপ্ত ‘দিন : দ্য ডে’ সিনেমাটি এবার বিদেশেও মুক্তি পাচ্ছে। আগামী ১৬ সেপ্টেম্বর মালয়েশিয়ার বেশ কয়েকটি সিনেমা হলে এটি প্রদর্শিত হবে। সিনেমাটির প্রচারণার জন্য গতকাল মালয়েশিয়া গেছেন এর প্রযোজক ও নায়ক-নায়িকা অনন্ত-বর্ষা। তারা জানিয়েছেন, কুয়ালালামপুর, সেলানগর, জহুরবারু, কেদাহ, কেলান্তান, মালাক্কা, সেরেম্বান, পাহাং ও পেনাংসহ বিভিন্ন প্রদেশে সিনেমাটি প্রদর্শিত হবে।

প্রথম সপ্তাহে ১৬ সেপ্টেম্বর থেকে ১০টি প্রেক্ষাগৃহে চলবে ‘দিন : দ্য ডে’। পরে আরও ১১টি প্রেক্ষাগৃহ এর সঙ্গে যুক্ত হবে। অনন্ত আরও জানিয়েছেন, মুক্তির দিন বর্ষাকে সঙ্গে নিয়ে কয়ালালামপুর টুইন টাওয়ারের সিনেমা হলে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখবেন। ১৮ সেপ্টেম্বর জহুর বারুর সিটি স্কয়ারের সিনেমা হলে উপস্থিত থাকবেন।

মালয়েশিয়ায় সিনেমাটি মুক্তি দেওয়া প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আমি মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের কাছে অনেক কৃতজ্ঞ, সিনেমাটি মুক্তির ক্ষেত্রে তাদের অসামান্য অবদান আমাকে ঋণী করেছে। আমি মন থেকে কৃতজ্ঞতা জানাতে চাই। এ ছাড়া মালয়েশিয়াতে আরও যারা আমাকে সহযোহিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞ। এখানে সবাই আমাদের সুন্দরভাবে যথেষ্ট সম্মান দিয়ে রিসিভ করেছেন।

মালয়েশিয়ায় অবস্থানরত বাঙালি ভাইবোনদের অনুরোধ করব, আপনারা সিনেমাটি দেখুন। আমরাও যে বিশ্বমানের সিনেমার প্রতিনিধিত্ব করতে পারি, সেটা অনুধাবন করুন।’ বর্ষা বলেন, ‘আমাদের অনেক সম্মান দিয়েছেন এখানকার আয়োজকরা। তাদের অন্তর থেকে ধন্যবাদ। আশা করছি আমাদের মালয়েশিয়া ভ্রমণ সুখকর হবে।’

 

[প্রিয় পাঠক, আপনিও শিবচর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-smdelowar.press@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published.