শিক্ষা প্রতিষ্ঠানের অনিয়ম সহ্য করা হবে না- চিফ হুইপ

ঢাকা মাদারীপুর শিবচর সারাদেশ
এস.এম. দেলোয়ার হোসাইন:
বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী বলেছেন, শিবচর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। 
তিনি বলেন, কোন শিক্ষা প্রতিষ্ঠানে কোন অনিয়ম হলে তা সহ্য করা হবে না।
শুনবার (২৭ আগস্ট) দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলায় সালেহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন ও  ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন ।
এ সময় তিনি বলেন, একটা সময় শিবচরে উচ্চ মাধ্যমিক পর আর কোন পড়ার সুযোগ ছিল না। এখন অনার্স-মাস্টার্স পর্যন্ত পড়ার সুযোগ হয়েছে।
চিফ হুইপ বলেন, পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে বাংলাদেশে নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে। পদ্মা সেতু নির্মাণের পরে পদ্মার পাড়ে নতুনভাবে উন্নয়ন প্রকল্পের কাজ শুরু হয়েছে। এখানে আন্তর্জাতিক কনভেনশন সেন্টার, সাইন্স সিটি, স্পোর্টস সিটি গড়ে তোলা হবে। শিবচরে আমরা বঙ্গবন্ধু নভো থিয়েটার ও সাইন্স সিটি নির্মাণ করতে যাচ্ছি। যেখানে সাইন্স নিয়ে গবেষণা ও লেখাপড়া করতে পারবে আমাদের শিক্ষার্থীরা।
আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও  সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী।
এছাড়া আরও উপস্থিত ছিলেন- শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজিবুল ইসলাম, শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সেলিম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান (আতাহার), উপজেলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশাসহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published.