কালকিনিতে জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা

কালকিনি ঢাকা মাদারীপুর সারাদেশ
কালকিনি থেকে আবির হাসান পারভেজ:
কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ বলেছেন শ্রীকৃষ্ণের জন্ম হয়েছিল বিশ্বের কল্যাণের জন্য, মঙ্গলের জন্য , শান্তির জন্য।
মাদারীপুরের কালকিনিতে সনাতন ধর্মের মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে আনন্দ র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন তিনি মানবতার জন্য এ বিশ্বে ফিরে এসেছিলেন। আজ শুক্রবার সকালে উপজেলা উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।
এতে উপজেলার নয়াকান্দি বিশ্বশুক জ্যোতির্ময় সেবাশ্রমের প্রতিষ্ঠাতা সভাপতি বাবু লক্ষণ চন্দ্র শিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর ফারুক, পৌর সভার মেয়র এস.এম হানিফ,উপজেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক লোকমান সরদার, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ ইমরান খান, উপজেলা প্রকৌশলী রেজাউল করিম, থানার অফিসার ইনচার্জ মো. শামীম হোসেন। এছাড়া উপস্থিত কালকিনি কাষ্টগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু হরিপদ দাশ, ছিলেন উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মোঃ বেল্লাল হোসেন, উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি শাহাদাত হোসেন, সম্পাদক কাদের প্যাদা, পৌরসভা তাঁতীলীগের সভাপতি মোঃ জামাল হোসেন সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও শ্রীকৃষ্ণের ভক্তরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.